Health
1 min read

intimate 10 এর কাজ কি |ইনটিমেট ১ এর উপকারিতা-ইন্টিমেট ৫ ট্যাবলেট খাওয়ার নিয়ম, পার্শ্বপ্রতিক্রিয়া

ইনটিমেট ১০ ইরেকটাইল ডিসফাংশন (ED) এর চিকিৎসায় নির্দেশিত। prostatic hyperplasia (BPH) উপসর্গ চিকিত্সার জন্য নির্দেশিত হয়। পুরু*ষাঙ্গ উত্থানজনিত কর্মহীনতার চিকিত্সার জন্য এবং সৌম্য প্রোস্ট্যাটিক হাইপারপ্লাজিয়ার লক্ষণ (ইডি / বিপিএইচ) এর জন্য নির্দেশিত হয়।

বাণিজ্যিক নাম ইনটিমেট
জেনেরিক টাডালাফিল
ধরণ ট্যাবলেট
পরিমাপ 5mg, 10mg, 20mg
চিকিৎসাগত শ্রেণি Drugs for Erectile Dysfunction
উৎপাদনকারী Square Pharmaceuticals Ltd
উপলভ্য দেশ India, Bangladesh

intimate 10 mg এর উপকারিতা

intimate 10 mg এর উপকারিতা সম্পর্কে জানতে এই আর্টিক্যাল টি মনোযোগ সহকারে পড়ুন । আজকে আমি আপনাদের সাথে আলোচনা করব intimate 10 mg এর উপকারিতা কি সেই সম্পর্কে বিস্তারিত তথ্য সমুহ নিয়ে ।
intimate 10 mg এর উপকারিতা কি তা হলো পুরুষের যৌন সমস্যা থেকে মুক্তি পেতে এই মেডিসিন টি ব্যবহার করা । যাদের লিঙ্গ উত্থান জনিত সমস্যা রয়েছে এবং লিংগ যত টুকু বড় হওয়ার কথা অত টুকু বড় হয় না । সেই ক্ষেত্রে আপনি এই ট্যাবলেট টি খেতে পারেন । অনেকে রয়েছে যারা লিঙ্গ স্যামসা কে অন্য চোখে দেখে এইটা একদম ঠিক না । আপনার যেমন মাথার স্যামসা পায়ে স্যামসা ব্রেন এ স্যামসা হতে পারে সেই ভাবে লিঙ্গ স্যামসা ও হতে পারে ।
সহবাসের সময় আপনার সময় কমে যাচ্ছে । পযাপ্ত পরিমান বসবাস এ সময় দিচ্ছে না এ ক্ষেত্রে আপনি এই ট্যাবলেট টি খেতে পারেন । এই ট্যাবলেট টি খেলে আপনার সহবাস এর সময় বাড়বে লিঙ্গ উত্থান জনিত যে কোনো স্যামসার সমাধান পাবেন এই ট্যাবলেট টি খেলে । এই মেডিসিন টা আপনার ৫ থেকে ১০ গুন সহবাস করার ক্ষমতা বাড়িয়ে দিবে । আশা করি বুঝতে পেরেছেন intimate 10 mg এর উপকারিতা কি সেই সম্পর্কে বিস্তারিত তথ্য সমুহ ।

ইন্টিমেট ৫ ট্যাবলেট খাওয়ার নিয়ম

ইন্টিমেট ৫ ট্যাবলেট খাওয়ার নিয়ম সম্পর্কে না জানতে এই পোস্ট টি আপনি মনোযোগ সহকারে পড়ুন তাহলে জানতে পারবেন ইন্টিমেট ৫ ট্যাবলেট খাওয়ার নিয়ম সম্পর্কে বিস্তারিত তথ্য সমুহ ।
ইন্টিমেট ৫ ট্যাবলেট খাওয়ার নিয়ম তা হলো এই ট্যাবলেট টি মুলত খাওয়ার পড়ে ২০ থেকে ৩০ মিনিট পড় খেতে হয় তাহলে ভালো ফলাফল পেতে পারেন । এ ছাড়া আপনি মাসে ৪-৫ টার বেশি ট্যাবলেট খাবেন না । অতিরিক্ত ট্যাবলেট খেতে উপকার এর চেয়ে ক্ষতি হওয়ার সম্ভবনা থাকে । এই ট্যাবলেট এর সাথে আপনি পুষ্টি কর খাওয়ার খেতে পারেন । পুষ্টিকর খাওয়ার এর সাথে খেলে আপনি ফলাফল ভালো পাবেন । আশা করি বুঝতে পেরেছেন ইন্টিমেট ৫ ট্যাবলেট খাওয়ার নিয়ম ।

ইনটিমেট ১০ ট্যাবলেট দাম কত

ইনটিমেট ১০ ট্যাবলেট দাম কত এই পোস্ট থেকে জেনে নিতে পারবেন । আজকে আমি আলোচনা করব ইনটিমেট ১০ ট্যাবলেট দাম কত সেই সম্পর্কে বিস্তারিত তথ্য নিয়ে আলোচনা করব ।
ইনটিমেট ১০ ট্যাবলেট দাম কত তা হলো ইনটিমেট ট্যাবলেট টি ৩ টি ভেরিয়েন্ট এ পাওয়া যায় প্রথমমত ইনটিমেট ৫ মিলি গ্রাম এটার প্রতিপিচ এর দাম ১৮ টাকা করে । এবং ইনটিমেট ১০ মিলি গ্রাম ট্যাবলেট এর প্রতিপিচ এর দাম হলো ৩৫ টাকা করে এবং ইনটিমেট ২০ মিলিগ্রাম ট্যাবলেট এর প্রতিপিচ এর দাম হলো ৬০ টাকা করে । আশা করি বুঝতে পেরেছেন ইনটিমেট ৫,১০,২০ মিলিগ্রাম ট্যাবলেট এর দাম কত সেই সম্পর্কে বিস্তারিত তথ্য সমুহ ।

ইন্টিমেট ট্যাবলেট এর কাজ কি

ইন্টিমেট ট্যাবলেট এর কাজ কি তা হলো এই ট্যাবলেট এর মুল কাজ হলো হরমোন জনিত স্যামসার সমাধান এবং যৌন স্যামসার সমাধান লিঙ্গ উত্থান জনিত স্যামসার সমাধান সহ । যৌন বিশয়ক সব স্যামসার সমাধান এই ট্যাবলেট এ পেয়ে থাকবেন । আপনার যদি আপনার স্ত্রির সাথে সহবাস এর সময় অনেক কম হয়ে থাকে তাহলে সববাস এর সময় বাড়াতে আপনি ইন্টিমেট ট্যাবলেট খেতে পারেন । আশা করি বুঝতে পেরেছেন ইন্টিমেট ট্যাবলেট এর কাজ কি সেইস সম্পর্কে বিস্তারিত তথ্য সমুহ ।

পার্শ্বপ্রতিক্রিয়া

শারীরিক-হাইপারসেনসিটিভিটি রিএকশন যার মধ্যে রয়েছে, র‍্যাশ, আরটিকারিয়া, ফেশিয়াল, ইডিমা, স্টেভেনস-জনসন সিনড্রম এবং এক্সফোলিয়েটিভ ডার্মাটাইটিস। কার্ডিওভাসকুলার এবং সেরিব্রোভাসকুলারমায়ােকার্ডিয়াল ইনফ্রাকসন, সাডেন কার্ডিয়াক ডেথ, আনস্ট্যাবল এনজিনা পেকটোরিস, ভেনট্রিকুলার এরিথমিয়া, স্ট্রোক, ট্রানসিয়েন্ট ইস্কেমিক এটাকস, চেষ্ট পেইন, পালপিটেশনস এবং ট্রাকিকার্ডিয়া দেখা দিতে পারে।

যে সমস্ত রােগীদের ক্ষেত্রে এইসব ইভেন্টগুলাে হতে পারে তাদের পূর্ব হতেই কার্ডিওভাসকুলার ঝুঁকি ছিল। হাইপােটেনশন (হাইপারটেনিসিভ এজেন্ট এর সাথে টাডালাফিল নিলে রােগীদের সাধারণত এটি হয়ে থাকে), সাইনকোপ।

ত্বক এবং সাবকিউটেনিয়াস টিস্যু- হাইপারহাইড্রোসিস (ঘাম ঝরা) গ্যাসট্রোইনটেসটিনাল- পেট ব্যথা এবং গ্যাসট্রোইসােফেজিয়াল রিফ্লাক্স।

নারভাস সিস্টেম- মাইগ্রেন, ট্রানসিয়েন্ট গােবাল এমনেসিয়া। রেসপিরেটোরি সিস্টেম ইপিস্টেক্সিস (নাক দিয়ে রক্ত পড়া)।

স্পেশিয়াল সেনসেস- ব্লার্ড ভিশন, নিউরােপ্যাথি, রেটিনাল ভেইন অকুশন, ভিজুয়াল ফিল্ড ডিফেক্ট।

 

শেষ কথা:
আশা করি আপনাদের এই আর্টিকেলটি পছন্দ হয়েছে। আমি সর্বদা চেষ্টা করি যেন আপনারা সঠিক তথ্যটি খুজে পান। যদি আপনাদের এই “intimate 10 এর কাজ কি |ইনটিমেট ১ এর উপকারিতা-ইন্টিমেট ৫ ট্যাবলেট খাওয়ার নিয়ম, পার্শ্বপ্রতিক্রিয়া” আর্টিকেলটি পছন্দ হয়ে থাকলে, অবশ্যই ৫ স্টার রেটিং দিবেন।

5/5 - (34 votes)