Life Style
1 min read

D- Rise 40000 কিসের ঔষধ | D- Rise 40000 এর কাজ কি | ডি- রাইজ 40000 এর পার্শ্বপ্রতিক্রিয়া – D Rise খাওয়ার নিয়ম

Updated On :

আপনাদের সুবিধার জন্য আমরা এই পোস্টের মাধ্যমে নিয়ে এলাম ডাক্তারি পরামর্শ অনুযায়ী D-rise ঔষধ খাবার নিয়ম এবং D Rise 40000 ঔষধের কাজ ও D-Rise 40000 কোন রোগের ঔষধ। 

আশা করি আপনাদের অনেক উপকার হবে আমাদের দেওয়া সঠিক তথ্যটি থেকে ।

☠️☠️ রেজিস্টার চিকিৎসকের পরামর্শ ছাড়া কোনো ঔষধ গ্রহন করবেন না। ☠️☠️

প্রিয় পাঠক-পাঠিকাবৃন্দ এখানে আমরা আপনাদের ঔষধ বা রোগের ঔষধগুলোর ব্যাপারে প্রাথমিক ধারণা দিচ্ছি। আপনার মূল সমস্যা জানার জন্য অবশ্যই আপনাকে রেজিস্টার চিকিৎসকের কাছে যেতে হবে। রোগ সম্পর্কে সম্পূর্ন না জেনে শুধুমাত্র সাইট থেকে প্রাথমিক ধারণা নিয়ে কোনো ঔষধ গ্রহন করে আপনার শারীরিক কোনো সমস্যা হলে Education-bd.Com এর কোনো অ্যাডমিন দায়ী নয়।

ধন্যবাদ।

ডি-রাইজ  কিসের ওষুধ

D-Rise: D-Rise Colecaciferol (Vitamin D3) গ্রুপের একটি ঔষধ যা  Colecaciferol (Vitamin D3) 40000 IU প্রতিটি ক্যাপসুলে বহন করে।

D-Rise 40000 এর কাজ কি

নির্দেশনা/কোন কোন সমস্যায় ডি-রাইজ গ্রহণ করবেনঃ কোলেক্যালসিফেরল (ভিটামিন ডি 3) ভিটামিন ডি এর ঘাটতিজনিত চিকিৎসায় এবং প্রতিরোধে নির্দেশিত। এটি ভিটামিন ডি 3 এর ঘাটতিজনিত অস্টিওপোরেসিস রোগীদের সহায়ক চিকিৎসা হিসেবেও নির্দেশিত।

ডি-রাইজ 40000 এর পার্শ্বপ্রতিক্রিয়া

পার্শ্বপ্রতিক্রিয়াঃ সাধারণ পার্শপ্রতিক্রিয়াগুলোর মধ্যে রয়েছে হাইপারক্যালসেমিয়া, হাইপারক্যালসিউরিয়া, তকের র্যাশ, আর্টিকারিয়া, বমি বমি ভাব, পেটেব্যাথা।

D-Rise খাওয়ার নিয়ম

যাদের ক্ষেত্রে এ ঔষধ গ্রহন করা যাবেনাঃ গর্ভাবস্থায় এ ওষুধের পরিমিত পরিমাণ ব্যবহারের ক্ষেত্রে কোনো ধরণের পার্শ্বপ্রতিক্রিয়া এখনো পাওয়া যায়নি। এছাড়াও কোলেক্যালসিফেরল ঔষধ এর কোন উপাদানের প্রতি শারীরিক সংবেদনশীলতা থাকলে ওষুধ গ্রহণ থেকে বিরত থাকুন।
ওষুধ খাবার নিয়মঃ রেজিস্টার্ড ডাক্তারের পরামর্শ মতো আপনার সঠিক সমস্যা জেনে তার পরামর্শ অনুযায়ী ওষুধ গ্রহণ করুন।
সংরক্ষণঃ আলো থেকে দূরে ঠান্ডা ও শুষ্ক স্থানে 6°C তাপমাত্রার নিচে সংরক্ষণ করুন বাচ্চাদের নাগালের বাইরে রাখুন

D-Rise বেক্সিমকো ফার্মাসিউটিক্যালস লিমিটেড এর একটি ঔষধ।

 

শেষ কথা:

আশা করি আপনাদের এই আর্টিকেলটি পছন্দ হয়েছে। আমি সর্বদা চেষ্টা করি যেন আপনারা সঠিক তথ্যটি খুজে পান। যদি আপনাদের এই “D- Rise 40000 কিসের ঔষধ | D- Rise 40000 এর কাজ কি | ডি- রাইজ 40000 এর পার্শ্বপ্রতিক্রিয়া – D Rise খাওয়ার নিয়ম” আর্টিকেলটি পছন্দ হয়ে থাকলে, অবশ্যই ৫ স্টার রেটিং দিবেন।

4.7/5 - (49 votes)