Islamic

মাথা ব্যথার দোয়া

0 min read

মাথা ব্যথার দোয়া

মাথা ব্যথার দোয়া

আসসালামু আলাইকুম আলোচনা করবো মাথা ব্যথার দোয়া সম্পর্কে। মাথা ব্যাথা খুবই মারাত্মক ব্যথা। নদীগুলো টেনশনের কারণে এবং নানান সমস্যার কারণে অন্যান্য কারণে মাথাব্যথা হয়ে থাকে এই মাথা ব্যাথা থেকে কিভাবে আপনি মুক্তি পাবেন সে সম্পর্কে বিস্তারিত আলোচনা করব জেনে নিন।

মাথাব্যথা এখন রোদ। মাথার  ব্যথার যন্ত্রণা খুবই খারাপ। জেনে নেই মাথা ব্যথার দোয়া সম্পর্কে। মাথাব্যথা একটি রোগ যা মানুষ স্বাভাবিকভাবে কাজ করতে পারেন না। সুস্থ সুন্দর ও আরামদায়ক জীবনযাপনের মাথা ব্যাথা সহ সব ধরনের রোগ থেকে মুক্তি থাকা খুবই দরকার।

মাইগ্রেনসহ বিভিন্ন কারণে মাথায় আক্রান্ত হন।তাদের জন্য এই ব্যথা থেকে মুক্তি পাওয়ার খুবই দরকার। মাথা ব্যথার দোয়া জেনে নিন। কোরআন কুরআনের মাথা ব্যথার দোয়াবা আমল  রয়েছে সেগুলো  জেনে নিন ।

মাথা ব্যথার দোয়াঃ

لَّا يُصَدَّعُونَ عَنْهَا وَلَا يُنزِفُونَ

উচ্চারণঃ লা ইউসাদ্দাউনা আনহা ওয়া লা ইয়ুংযিফুন।’ (সুরা ওয়াকিয়া : আয়াত ১৯)

মাথা ব্যথার দোয়া যেভাবে করবেনঃ

কারো যদি মাথাব্যথা হয় তখন তার প্রতিদান হাত দিয়ে মাথা চেপে ধরে তিনবার এই দোয়া পড়া।

মহান আল্লাহতালা মানুষকে মাথা ব্যথায় আক্রান্ত ব্যক্তি কে এরদোয়ান আমলে মুক্ত থাকার তৌফিক দান করুন ইনশাল্লাহ।

কোরআনে আমলের মাধ্যমে সমস্ত অসুস্থ দোয়া সম্পর্কে আপনি খুঁজে পাবেন সেই দোয়া পড়ে আপনি আপনার সমস্যা দূর করতে পারবে।

উপরে উল্লেখিত বিষয়গুলো আমরা জানতে পেরেছি মাথা ব্যথার দোয়া সম্পর্কে। আমাদের পোস্ট মনোযোগ দিয়ে পড়ে জেনে নিন মাথা ব্যথার দোয়া সম্পর্কে।

Rate this post
Mithu Khan

I am a blogger and educator with a passion for sharing knowledge and insights with others. I am currently studying for my honors degree in mathematics at Govt. Edward College, Pabna.

Leave a Comment

x