বাংলাদেশ
0 min read

সাতক্ষীরায় ১৬ ডাকাত গ্রেফতার

সাতক্ষীরায় গ্রেফতার ১৬ ডাকাত; সোনার গহনা, ২ ইজিবাইকসহ ডাকাতির সরঞ্জাম জব্দ

সাতক্ষীরায় বিভিন্ন এলাকায় ডাকাতির অভিযোগে ১৬ জনকে গ্রেফতার করেছে পুলিশ। এছাড়া জব্দ করা হয়েছে সোনার গহনা, ২টি ইজিবাইকসহ ডাকাতি করার বিভিন্ন সামগ্রী।

শুক্রবার (৮ জুলাই) বিকেলে জেলা পুলিশের সম্মেলন কক্ষে এসব তথ্য দেন পুলিশ সুপার মোস্তাফিজুর রহমান। পুলিশ সুপার বলেন, ঈদকে সামনে রেখে চুরি ও ডাকাতি বৃদ্ধি পায়। এ সকল অপরাধ রুখতে জেলাব্যাপী পুলিশ অভিযান চালিয়ে গত ২৪ ঘণ্টায় ১৬ জন ডাকাতকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃতরা হলো, তালা থানার চাঁদকাটি গ্রামের আশরাফুল মোল্লা, সাতক্ষীরা সদরের রাজনগর গ্রামের হোসেন আলী, শহরের অদূরে বকচরা এলাকার মোসলেম শেখ, একই এলাকার রবিউল ইসলাম রবি, সাতক্ষীরা সদরের ডুমুরতলা গ্রামের আতাউর রহমান বাবলু ও খুলনার পাইকগাছা উপজেলার সরলগোপালপুর গ্রামের সাইদুল গাজী।

গত ২০ জুন সদর থানার ঘরচালা গ্রামে ডাকাতির ঘটনায় মামলা হয়। সেই মামলার প্রেক্ষিতে জেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে উপরোল্লিখিত ৬ জনকে গ্রেফতার করা হয়।

এছাড়া ডাকাতি ও প্রতারণার অভিযোগে খুলনার গল্লামারির আলমগীর হোসেন, খুলনার দাকোপের নাজমুল মোল্লা, পিরোজপুর জেলার মঠবাড়িয়া এলাকার সুমন শেখ, খুলনার কয়রা থানা এলাকার ইয়াছিন সরদার, ছিনতাই করা ইজিবাইকসহ যশোরের ইকবাল হোসেনসহ আরও ১০ জনকে গ্রেফতার করা হয়। এ সকল আসামিদের হেফাজত থেকে প্রতারণা করার কাজে ব্যবহৃত বিভিন্ন সরঞ্জামাদি জব্দ করেছে পুলিশ।

Rate this post