BABY BOY & GIRL NAME
1 min read

নাজিফা তাবাসসুম নামের আরবি বাংলা ইসলামিক অর্থ কি, Najifa Tabassum Name Meaning In Bangal

প্রিয় বন্ধুরা আপনারা অনেকে আছেন যারা গুগলে সার্চ করে নাজিফা তাবাসসুম নামের অর্থ কি বা যারা বলতেছেন জানতে চাই নাজিফা তাবাসসুম নামের বাংলা অর্থ কিংবা যারা Najifa Tabassum name meaning in  Bengali বলে খুজতেছেন। আবার অনেকে নাজিফা তাবাসসুম নামের অর্থ এভাবেও লিখে সার্চ করতেছেন বা যারা জিজ্ঞাসা করতেছেন নাজিফা তাবাসসুম কি ইসলামিক নাম তাদের জন্য বলবাে, এই পােষ্টটি আজ তাদের জন্য করা হয়েছে। পুরো পোস্ট টা পড়লে আশা করি আপনাদের উপকার হবে নামের অর্থ জানার জন্য। আপনারা এই পুরো পোস্ট পড়লে নাজিফা তাবাসসুম নামের অর্থনাজিফা তাবাসসুম নামের বাংলা অর্থনাজিফা তাবাসসুম নামের ইসলামিক অর্থ জানতে পারবেন।

নাজিফা তাবাসসুম নামের ইসলামিক অর্থ কি | Najifa Tabassum name meaning in Bengali 

নাজিফা তাবাসসুম নামটি সাধারণত মেয়েদের নাম রাখা হয়। নাজিফা তাবাসসুম নামটি সুন্দর একটা নাম।নাজিফা তাবাসসুম নামের মতো নাজিফা তাবাসসুম নামের অর্থটা খুব সুন্দর।

নাজিফা তাবাসসুম নামের অর্থ কি

বন্ধুরা নাজিফা শব্দটি আরবি নেজাফা থেকে এসেছে যার অর্থ হলো পবিত্র,পরিস্কার।আর তাবাসসুম এর অর্থ হলো হাসি। তাহলে আমরা একত্রে নাজিফা তাবাসসুম নামের অর্থ পেলাম পবিত্র হাসি।

বাংলাদেশের অনেক মেয়ের নাম নাজিফা তাবাসসুম রাখা হয়। আপনার ও আপনাদের পরিবারের মেয়ে বা সন্তানের নাম নাজিফা তাবাসসুম রাখতে পারেন।আশা করি নাজিফা তাবাসসুম নামের বাংলা, আরবি/ ইসলামিক নামের অর্থ জানতে পেরেছেন। আশা করি নাজিফা তাবাসসুম নামের অর্থ জানতে পেরে আপনাদের অনেক উপকার হলো। আরো অন্যান্য নাম ও নামের অর্থ জানতে আমাদের ওয়েবসাইট ভিজিট করুন।

 

টাগঃ- নাজিফা তাবাসসুম নামের অর্থ কি,নাজিফা তাবাসসুম নামের আরবি বাংলা ইসলামিক অর্থ কি,  Najifa Tabassum Name Meaning In Bangali

Rate this post